October 22, 2024, 7:28 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

বাগেরহাটে সাংবাদিকের নামে মিথ্যা মামলা দায়ের করায় আইজিপি বরাবর অভিযোগ..!

এস.এম.নাহিদ : আনন্দ টিভির বাগেরহাট জেলা প্রতিনিধি এবং দৈনিক আমাদের সময়’ পত্রিকার ফকিরহাট প্রতিনিধি ও স্থানীয় দৈনিক নওয়াপাড়া সংবাদের বিশেষ প্রতিনিধি শেখ সিহাব উদ্দিন রুবেলের বিরুদ্ধে ফকিরহাট মডেল থানায় মিথ্যা ও হয়রানিমূলক চাঁদাবাজি মামলা দায়ের হওয়ায় ভুক্তভোগী পরিবারের সদস্যরা আইজিপি বরাবর লিখিত অভিযোগ জানিয়েছেন। যাহার সিরিয়াল নং ৬১৮,তারিখ ২৭/৫/২০২১।

অভিযোগে সূত্রে জানা যায় – শেখ সিহাব উদ্দিন রুবেল দীর্ঘদিন ধরে বাগেরহাট জেলায় আনন্দ টিভির জেলা প্রতিনিধি,দৈনিক আমাদের সময় এবং দৈনিক নওয়াপাড়া পত্রিকায় সুনামের সাথে কাজ করে আসছে ।পাশাপাশি প্রেসক্লাব ফকিরহাট এর সভাপতির দায়িত্ব পালন করে আসছে।

প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে দেশে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বহাল থাকায় বিভিন্ন সময়ে মাদকের বিরুদ্ধে তথ্য প্রকাশ করে আইনশৃঙ্খলাবাহিনীকে
সহযোগীতা করে আসছে। এমতাবস্থায় সাংবাদিক শিহাব উদ্দিন রুবেল ও সাংবাদিক মেহেদি হাসান নয়ন তার পেশাগত দায়িত্ব পালনকালে এসপি সার্কেল ছয়রুদ্দীন আহম্মেদ কর্তৃক ফকিরহাট মডেল থানার সরকারি ২টা গাছ কেটে বিক্রয় ও নিজের ব্যবহারের জন্য ফার্নিচার বানানো সহ থানা মালখানার জব্দকৃত গাড়ির চাকা খুলে নিজের ব্যাক্তিগত গাড়িতে লাগানোর কারন জানতে চাওয়ায় পরিকল্পিত ভাবে গত ১৯/০৫/২১ইং তারিখে ফকিরহাট মডেল থানায় চাঁদাবাজি মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে ভুক্তভোগী সাংবাাদিক শিহাব উদ্দিনের ছোট ভাই
শেখ গিয়াস উদ্দিন জুয়েল গত ২৭/০৫/২১ইং তারিখ বৃহ:বার আইজিপি বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। যাহার সিরিয়াল নং- ৬১৮।

 

ছবিতে : সাংবাদিক শিহাব উদ্দিন রুবেল

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন